বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

হত্যা মামলার প্রধান আসামী গোপালগঞ্জ থেকে গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১৫৩ বার পঠিত

গোপালগঞ্জে অভিযান চালিয়ে মাদারীপুরের শিবচর থানার হত্যা মামলার পলাতক প্রধান আসামী লাকু ঘরামীকে (২৫) গ্রেফতার করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)।

আজ রোববার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার বিসিক শিল্পনগরী এলাকা থেকে ওই আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত পলাতক আসামী লাকু ঘরামী মাদারীপুর জেলার শিবচর উপজেলার বড় কেশবপুর আরশেদ তালুকদার কান্দি গ্রামের ইউনুছ ঘরামীর ছেলে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল প্রযুক্তির মাধ্যমে গোপালগঞ্জ সদর উপজেলার বিসিক শিল্পনগরী এলাকায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্ঠা করলে ওই স্থান থেকে লাকু ঘরামীকে র‌্যাব গ্রেফতার করে।

তিনি আরো জানান, জমিজমাকে কেন্দ্র করে গত ১৪ মে দিবাগত রাতে মাদারীপুর জেলার শিবচর উপজেলা কুতুবপুর ইউনিয়নের ফালু মাদবরেরকান্দি গ্রামে নূরু ঘরামীর ছেলে কালাম ঘরামীকে হত্যা করে লাশ গুমের চেষ্টা করে গ্রেফতারকৃত লাকু ঘরামীসহ এজাহার নামীয় ৯ জন আসামী।

এ ব্যাপারে নিহতের পিতা নূরু ঘারামী বাদী হয়ে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং-১২, তারিখ ১৪.০৫.২০২০)। পরে আসামীদের গ্রেফতারে র‌্যাবের সহায়তা কামনা করেন শিবচর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী লাকু ঘরামীকে মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102