রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১২:১১ অপরাহ্ন

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধিঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে কম্বল বিতরণ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।

নেত্রকোণা ও বারহাট্টা উপজেলায় গ্রামের মানুষের মাঝে বিতরনের জন্য আওয়ামী লীগের সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে প্রতিমন্ত্রী প্রায় দুই হাজার কম্বল তুলে দেন।

এ উপলক্ষে রবিবার (১২ জানুয়ারী)  দুপুরে নেত্রকোণা মোক্তারপাড়াস্থ প্রতিমন্ত্রীর নিজ বাসায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীর আগামন ঘটে।

এসময় প্রতিমন্ত্রী উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ক্রমে একটি সোনার দেশে পরিণত করছেন। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে। যার ফলে, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী যথাযথ মূল্যায়িত হচ্ছেন। আমাদের প্রতিটি কর্মী আজ গর্বের সাথে বলতে পারে- যতদিন আছে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।”

কম্বল বিতরণকালে প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু’র সহধর্মিনী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা ও প্রতিমন্ত্রীর সহোদর আবুহেনা সাদিকুল ইসলাম খান বিটু সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com