শনিবার, ১১ জুলাই ২০২০, ০৯:৩১ অপরাহ্ন

শিশু ধর্ষণ করে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

জনপ্রিয় ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১৩৮ বার পঠিত

নেত্রকোনার মোহনগঞ্জে গৃহকর্মী শিশু মারুফা আক্তারকে(১৪) ধর্ষণ করে হত্যার বিচার ও মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল আহাদ খানের প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

নেত্রকোনার বিক্ষুদ্ধ নাগরিক সমাজ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের মোক্তারপাড়ায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

বেলা ১টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজীব, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন, ছাত্রলীগ নেতা আজহারুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাকিল প্রমুখ।

এর আগে সকালে জেলা শহরের মোক্তারপাড়ায় নেত্রকোনা পৌর সভার সামনে একই দাবিতে মানববন্ধন কওে নেত্রকোনা সাধারণ ছাত্রসমাজ।

এ সময় বক্তব্য রাখেন, নেত্রকোনা সরকারি কলেজের সাবেক ভিপি দেব শঙ্কর রায় দেবু, ছাত্রলীগ কর্মী মুহিত চৌধুরী, শুভ সরকার, শিক্ষার্থী ফাহিম খান পাঠান প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ মে বিকালে চেয়ারম্যানের বাসায় গৃহকর্মী কিশোরী মারুফা আক্তারের রহস্যজনক মৃত্যু হয়। বাসার পিচনে গাছের ডালে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে মৃতের মা আকলিমা আক্তার বাদী হয়ে ১১ মে বিকেলে ইউপি চেয়ারম্যান মাহবুব মোর্শেদ কাঞ্চন ও অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে নির্যাতন ও হত্যার অভিযোগে মোহনগঞ্জ থানায় মামলা করেন।

রাতেই পুলিশ শাহ্ মাহবুব মুর্শেদ কাঞ্চনকে তার বাসা থেকে গ্রেপ্তার করে এবং মঙ্গলবার আদালতে পাঠায়। পরে আদালত থেকে তিনি জামিনে ছাড়া পান।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, গৃহকর্মীকে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। আদালত তাঁকে জামিন দিয়েছেন। এ ব্যাপারে আমাদের কিছু করনীয় নেই।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102