মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:০৩ অপরাহ্ন

যুবলীগ কর্মীকে লাঞ্চিত করার অভিযোগে ডিবির এসআই প্রত্যাহার

যুবলীগ কর্মীকে লাঞ্চিত করার অভিযোগে ডিবির এসআই প্রত্যাহার

জনপ্রিয় ডেস্কঃ

নেত্রকোনার পূর্বধলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আমীন খান পাঠান শওকতকে পুলিশী হয়রানীর অভিযোগে জেলা ডিবি পুলিশের এসআই শরিফুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ শুক্রবার (২৫ মে) দুপুরে নেত্রকোনা সদর সার্কেল এসপি ফখরুজ্জামান জুয়েল এই কথা বলেন।

এর আগে ভোক্তভুগী যুবলীগ নেতা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আজ শুক্রবার সকালে এক সংবাদ সম্মেলণ করেন। এসময় তিনি বলেন বৃহস্পতিবার রাত ১টার দিকে ৭ থেকে ৮ জনের জেলা থেকে একদল ডিবি পুলিশ কোন কারন ছাড়াই বাসার গেইট ভেঙ্গে অনধিকার প্রবেশ করে। এসময় দরজা ভেঙ্গে বাসায় প্রবেশ করে তাকে বিভিন্নভাবে লাঞ্চিত করে।

এদিকে এ ঘটনার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে উপজেলার বিভিন্ন সড়ক যোগাযোগ বন্ধ করে দেয় যুবলীগ কর্মীরা। পরে সদর সার্কেল এসপি সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ডিবির এসআইকে বরখাস্ত করা হয়েছে বলে জানায়। তখন তারা অবরোধ তুলে নেয়। এছাড়াও এঘটনায় ডিবি ওসিকে বহিস্কারের দাবী জানায় বিক্ষোভকারীরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা লুৎফা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন বকুল, উপজলা মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাসুদ আলম টিপু, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামরুজ্জামান উজ্জলসহ উপজেলার দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে জেলা ডিবি ওসি তৈমুর আমীর ইলি’র সাথে এ বিষয়ে কথা বললে তিনি জানান,  সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে উর্ধতন কর্তৃপক্ষ্যের নির্দেশে ডিবি’র লোকজন তার বাড়ী তল্লাশী চালায়।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!