শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :

মসজিদে মসজিদে পবিত্র ঈদ-উল-আযহার জামাত অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ৪৬ বার পঠিত
মসজিদে মসজিদে পবিত্র ঈদ-উল-আযহার জামাত অনুষ্ঠিত
মসজিদে মসজিদে পবিত্র ঈদ-উল-আযহার জামাত অনুষ্ঠিত

দেশ ও জাতির মঙ্গল এবং করোনা ভাইরাস থেকে বিশ্বব্যাপীকে মুক্তির কামনা করে গোপালগঞ্জের মসজিদে মসজিদে পবিত্র ঈদ-উল-আযহার জামাত অনুষ্ঠিত হয়েছে।

সমাজিক দূরত্ব বজায় রেখে ও ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে আজ শনিবার (১ আগস্ট) সকাল সাড়ে ৭ টায় কেন্দ্রীয় কোর্ট মসজিদ প্রাঙ্গণে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। নামজের ইমামতি করেন ইমাম মাওলানা হাফিজুর রহমান। শিশু ও সর্বস্তরের মানুষের সাথে ঈদের নামাজ আদায় করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম।

এরপর সকাল ৮টা থেকে ১০টা পযর্ন্ত গোপালগঞ্জ জেলার জনতা রোড জামে মসজিদ, গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদ, থানাপাড়া জামে মসজিদ, পুলিশ লাইন মাঠ, বেদগ্রাম জামে মসজিদ, গেটপাড়া জামে মসজিদ, মোহাম্মদপাড়া জামে মসজিদসহ শহরের বিভিন্ন মসজিদ এবং কাশিয়ানী, মুকসুদপুর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার বিভিন্ন মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

তবে করোনা ভাইরাসের প্রদূর্ভাব ঠেকাতে চিরচেনা রীতি ভেঙ্গে এবার শিশু ও বয়স্করা কোলাকুলি থেকে বিরত থাকে। এ ঈদ জামাত উপলক্ষ্যে জেলায় নেওয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

ঈদের নামাজ শেষে আল্লাহর রহমত পেতে যে যার সাধ্যমত বাড়ীতে বা সড়কের উপর পশু কোরবানী দেন। পরে সেই সব পশুর মাংস আত্মীয়-স্বজন ও গবীরদের মাঝে বন্টন করেন।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ




© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102