রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৮:১৬ পূর্বাহ্ন

বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলার অভিযোগ

বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলার অভিযোগ

নেত্রকোনা  প্রতিনিধিঃ

নেত্রকোনার  আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি চেয়ারম্যান প্রার্থী তৌছিফুল ইসলাম খানের নির্বাচনী প্রচারনায় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ নেতাকর্মীরা হামলা চালিয়ে প্রার্থীসহ ৫ জনকে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বিএনপি চেয়ারম্যান প্রার্থী তৌছিফুল ইসলাম খান সাংবাদিকদের জানান, আমি আমার কর্মী সমর্থকদের নিয়ে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বানিয়াজান ইউনিয়নের পাঁচগজ মোড়ে কাইয়ুম চৌধুরীর একটি ঘরে নির্বাচনী প্রচারনা চালাচ্ছিলাম। এ সময় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মী সেখানে এসে আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে সেখান থেকে চলে যেতে বলে। আমি তাৎক্ষনিক আটপাড়া থানার ওসিকে ফোন করে আমাদের নিরাপত্তা দেযার অনুরোদ জানাই। কিন্তু সেখানে পুলিশ আসেনি। এক পর্যায়ে আমাদের উপর হামলা চালায়।

এতে আমি, আমার ভগ্নিপতি আসিফ ইকবাল, বিএনপির কর্মী সাদেক সহ ৫ জন আহত হই। আমি এ ন্যাক্কারজনক হামলার ন্যায় বিচার প্রার্থনা করে রিটানিং অফিসারসহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ খায়রুল ইসলমের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, পাঁচগজ মোড়ে হামলা কোন ঘটনা ঘটেনি। তবে নির্বাচনী প্রচার প্রচারনাকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের সাথে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে কিছুটা উত্তেজনা দেখা দিয়েছিল। আমি দু পক্ষকেই সেখান থেকে নিরাপদে চলে যাওয়ার নির্দেশ দিলে তারা সেখান থেকে চলে যায়।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী হোসেন জানান, এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!