বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন

বারহাট্টা প্রেসক্লাব পরিদর্শনে মাইনুল হক কাসেম

বারহাট্টা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৬১ বার পঠিত

নেত্রকোণার বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম বুধবার বারহাট্টা প্রেসক্লাবের উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন।

পরিদর্শনকালে তিনি বারহাট্টার বিভিন্ন সমস্যা ও তার উন্নয়ন ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন।

তিনি বলেন, এলাকার সমস্যাদি চিহ্নিত ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের খবর প্রচার করে গণমাধ্যমকর্মীরা সমাজের উন্নয়নে ভূমিকা রেখে চলেছেন। সমাজের উন্নয়নে শিক্ষা ও সংস্কৃতির অবদান খুবই গুরুত্বপূর্ণ।

এসব বিবেচনায় উপজেলা পরিষদ চলতি অর্থবছর উপজেলার সড়ক যোগাযোগ ব্যবস্থা, জনস্বাস্থ্য, কৃষি, শিক্ষা প্রভৃতির পাশাপাশি বারহাট্টা পাবলিক লাইব্রেরী, উপজেলা শিল্পকলা একাডেমী ও বারহাট্টা প্রেসক্লাবের উন্নয়নে প্রকল্প বাস্তবায়ন করছে।

তিনি আরো বলেন, বারহাট্টা প্রেসক্লাব একটি অতি পুরাতন প্রতিষ্ঠান। এই প্রেসক্লাবের উন্নয়নে সম্ভাব্য সবকিছু করা হবে। তিনি আশ্বস্ত করে বলেন, কিছুদিনের মধ্যে প্রেসক্লাবকে আসবাবপত্র প্রদান ও আগামী বছর প্রেসক্লাব ভবনের নির্মাণকাজ সুসম্পন্ন করা হবে।

উল্লেখ্য যে, সমাজ কল্যাণ প্রতি মন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, এমপি ও বারহাট্টা উপজেলা পরিষদের আর্থিক সহযোগিতায় বারহাট্টা প্রেসক্লাবের উন্নয়ন কাজ চলছে।

উন্নয়নে অবদান রাখায় বারহাট্টা প্রেসক্লাবের পক্ষ হতে সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল সমাজ কল্যাণ প্রতি মন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, এমপি, বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম ও উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোরশেদসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102