মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২০ অপরাহ্ন

বারহাট্টায় আহত বৃদ্ধার মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার বারহাট্টা সদর উপজেলার বারঘর গ্রামে দুবর্ৃত্তদের হামলায় আহত বৃদ্ধা প্রণতি চক্রবর্তী (৭২) বৃহস্পতিবার গভীর রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। গত শনিবার ভোরে দুর্বৃত্তরা তাকে নিজ ঘরে দা দিয়ে কুপিয়ে আহত করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার বারহাট্টা উপজেলার বারঘর গ্রামের বৃদ্ধা প্রণতি চক্রবর্তী গত শনিবার প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়েছিলেন। ওইদিন ভোরে ঘরের ভেতর শব্দ হলে তিনি জেগে উঠেন। ঘরের ভেতর মানুষ দেখে চিৎকার শুরু করেন। এক পর্যায়ে ঘরের ভেতর থাকা দুর্বৃত্তরা তাকে দা দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

পরে বাড়ির লোকজন তাকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে কত্যব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাপল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনায় আহতের ছেলে মৃনাল চক্রবর্তী বাদী হয়ে শনিবার রাতে বারহাট্টা থানায় অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে মেহেদী হাসান সেলিমকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

পুলিশের ধারণা চুরি করতে গিয়ে মেহেদী হাসান এ ঘটনা ঘটিয়েছে। নিহতের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

বারহাট্টা থানার ওসি মো. বদরুল আলম খান জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ঘটনায় ব্যবহৃত দা ও চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com