শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবি’র ৬ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণ পদকের জন্য মনোনীত

বশেমুরবিপ্রবি’র ৬ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণ পদকের জন্য মনোনীত

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৬ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮ এর জন্য মনোনীত হয়েছেন। গত ৬ জানুযারী বিশ্ববিদ্যালয় মুঞ্জুরী কমিশনের (ইউজিসি) ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

এই তালিকায় প্রকাশ করা ৬ শিক্ষার্থীরা হলেন, পরিসংখ্যান বিভাগের মামুনুর রশিদ(৩.৯), সিএসই বিভাগের সোয়েব হাওলাদার (৩.৮৭), সমাজ বিজ্ঞান বিভাগের নিপা সরকার (৩.৭৮), ফার্মেসি বিভাগের আরমান আলী (৩.৮৪), একাউন্টিং বিভাগের আফরোজা খানম (৩.৮৯) ও ইংলিশ বিভাগের দিলারা খাতুন (৩.৪৯)।

বিজ্ঞপ্তিতে জানা যায়, ২০১৮ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণ পদকের জন্য বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ১৭২ জন শিক্ষার্থী মনোনীত হয়েছেন। ২০১৮ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর প্রকাশিত ফলাফলের ভিত্তিতে পদকের জন্য মনোনীত হন তারা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. মোঃ শাহজাহান প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, প্রতি বছরই অনুষদ ভিত্তিক প্রথম স্থান অধিকারীকে ইউজিসি কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণ পদক দেয়া হয়। এরই ধারাবাহিকতায় এ বিশ্ববিদ্যালয় থেকে ৬ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণ পদকের জন্য মনোনীত হয়েছে।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com