শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :

পৌর ছাত্রলীগের সহ সভাপতিকে অপহরণ ও হামলার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৮২ বার পঠিত
পৌর ছাত্রলীগের সহ সভাপতিকে অপহরণ ও হামলার প্রতিবাদে মানববন্ধন
পৌর ছাত্রলীগের সহ সভাপতিকে অপহরণ ও হামলার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌর ছাত্রলীগের সহ সভাপতি মো: রনি শেখকে অপহরণ ও তার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের সামনের সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যপী এ মানববন্ধন কর্মসূচী পালন করে আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

পরে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শান্তির দাবীতে টুঙ্গিপাড়া ‍উপজেলা নির্বার্হী কর্মকর্তা নাকিব হোসেন তরফদারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

মানবববন্ধন চলাকালে পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখ আসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন, পৌর ছাত্রলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারন সম্পাদক নাজমুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নিজামুল হক পারভেজ, রনি শেখের ভাই বুলবুল ইসলাম বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, ঘটনার ৫দিন পার হলেও পুলিশ অপহরনকারীদের গ্রেফতার করেতে পারেনি। এমনকি পরিবারের পক্ষ থেকে মামলা করতে গেলেও মামলা নেয়নি। দ্রুত আসামীদের গ্রেফতার করার দাবী জানায় বক্তরা।

প্রসঙ্গত, গত ১৭ জুলাই টুঙ্গিপাড়ায় পৌর ছাত্রলীগের সহ সভাপতি মো: রনি শেখকে অপহরণ করে নড়াইল জেলার  নড়াগাতি থানার থানার মুলশ্রী গ্রামে নিয়ে যাওয়া হয়। পরে তাকে বেধরক মারপিট করে ছেড়ে দেয় অপহরনকারীরা। মারাত্মক আহতাবস্থায় তিনি টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম বলেন, ঘটনাটি নড়াইল জেলার নড়াগাতি থানার মুলশ্রী গ্রামে ঘটেছে। মামলাটি ঘটনাস্থালের থানায় করতে হবে। যে কারনে টুঙ্গিপাড়া থানায় মামলা নেয়ার কোন সুযোগ নেই।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ




© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102