শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ন

পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষ

জনপ্রিয় ডেস্কঃ

নেত্রকোনার বারহাট্টায় পুর্বশত্রুতার জের ধরে উসমান গনি (৫০) নামে এক ব্যক্তির পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্ত। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

আজ শুক্রবার বিকেলে উপজেলার আটগাও বাজার এলাকায় এই ঘটনাটি ঘটেছে। আহত উসমান গনি বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের গোরল গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের গোরল গ্রামের উসমান গনির সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত একই গ্রামের সাইফুল ইসলামের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিগত সময়ে তাদের মাঝে মারামারির ঘটনা হয়েছে। এরই জের ধরে আজ এ ঘটনা ঘটেছে।

পুলিশ আরো জানায়, আজ বিকেলে উসমান গনি উপজেলার আটগাও বাজার থেকে বাড়ি ফিরছিল। এসময় সাইফুল ইসলাম ও তার লোকজন উসমান গনির পথরোধ করে দুই পায়ের রগ কেটে দেয়।

এতে মারাত্মক আহত হয় উসমান গনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বদরুল আলম খান জানান, এ ব্যাপারে আহত উসমান গনির স্ত্রী জুলেখা আক্তার বাদী হয়ে থানার মামলা দায়ের করেছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!