বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৬:৫৭ পূর্বাহ্ন

নৌকা প্রতীকে পাল উড়িয়ে বিজয় দিবসের আগাম শুভেচ্ছা মানিকের

নৌকা প্রতীকে পাল উড়িয়ে বিজয় দিবসের আগাম শুভেচ্ছা মানিকের

কেন্দুয়া প্রতিনিধি:

দেয়ালে দেয়ালে সাটানো হয়েছে পোষ্টার। নৌকার গলইয়ে উড়ছে বিজয়ের পাতাকা। দেখলে মনে হবে নৌকা মার্কার কোন প্রার্থী নির্বাচনকে সামনে রেখে নৌকার ভোট চাইছেন। কিন্তু বিষয়টি তা নয়।

এ্যাডভোকেট মো: সাইদুর রহমান মানিক একজন বীরমুক্তিযোদ্ধা। তাছাড়া ঢাকা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এবং বর্তমানে বঙ্গবন্ধু আওয়ামীল আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-০৩ আসনে তিনিও একজন মনোনয়ন প্রত্যাশী হয়ে শেখ হাসিনার জন্য নৌকায় ভোট চাইতে মাঠে নেমেছেন।

এলাকাবাসীকে আগামী বিজয় দিবসের শুভেচ্ছা জানাতে তিনি জাতির জনকের ছবি, প্রধানমন্ত্রীর ছবি, সজিব ওয়াজেদ জয়ের ছবি তার নিজের ছবি সম্বলিত নৌকা প্রতীক দিয়ে দেয়ালে দেয়ালে পোষ্টার সাটিয়ে সভার দৃষ্টি আকর্ষন করছেন।

গত শারদীয় দুর্গোৎসবে তিনি মাঠে নামলেও এরই মধ্যে তিনি সভার মুখে মুখে আলোচনায় এসেছেন, দৃষ্টি কাটছেন সবার। পোষ্টার তিনি তার ভাষায় লিখেছেন ‘বঙ্গবন্ধু আমার আদর্শ, শেখ হাসিনা আমার নেত্রী, নৌকা আমার প্রতীক এবং কেন্দুয়া আটপাড়া আমার মা ও মাটি।

একই সঙ্গে তিনি নৌকা প্রতীকের প্রতি আস্থা রাখার জন্য সকলের প্রতি আহবান জানান। আগামী নির্বাচনকে সামনে রেখে কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকায় ১ ডজন মনোনয়ন প্রত্যাশী মাঠে থাকলেও যোগ্যতার প্রশ্নে মো: সাইদুর রহমান মানিক কোন অবস্থাতেই পিছিয়ে নেই বলে দাবী করেন তার একনিষ্ঠ এ্যাডভোকেট শাহরিয়ার কবির মোশাররফ।

এ প্রসঙ্গে সাইদুর রহমান মানিক বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি অসম্প্রদায়িক রাজনৈতিক সংগঠন, এদেশের সকল ধর্মের, সকল বর্নের মানুষ আওয়ামীলীগের পতাকাতলে থেকে সমান অধিকার ভোগ করছে, আগামী দিনেও করবে। এই নির্বাচনী এলাকায় আমার আগে যারা মাঠে নেমেছেন তারা প্রত্যেকেই আমার শ্রদ্ধেয় ব্যক্তি।

আমি নৌকার প্রতীকের আশায় মাঠে কাজ করছি, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য। যদি নৌকা প্রতীক নাও পাই আগামী নির্বাচনে যিনিই নৌকা প্রতীক পাবেন তার পক্ষেই মাঠে কাজ করব। তবে সকল প্রকার গ্রুপিং এবং নেতাকর্মীদের বিভক্ত করার কাজ থেকে বিরত থাকার অনুরোধ জানাই।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!