রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১১:০০ অপরাহ্ন

সদ্য সংবাদ :

নেত্রকোনায় জামায়াত নেতা গ্রেফতার

নেত্রকোনার কেন্দুয়ায় জামায়াতের সেক্রেটারি সাদিকুর রহমান সাদেককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে কেন্দুয়া উপজেলা সদরের শান্তিবাগ এলাকায় নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।   

গ্রেফতারকৃত জামায়াত নেতা কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের বান্দনাল গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে। আজ রোববার (২২ মার্চ) বিকালে ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। জামায়াতের ৩৫ জন নেতা-কর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করেছে। 

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের এসব তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার রাতে জামায়াত নেতা সাদিকুর রহমান সাদেক কেন্দুয়া পৌর শহরের শান্তিবাগ এলাকায় তার নিজ বাসায় নেতা-কর্মীদের নিয়ে সরকার বিরোধী ও নাশকতার পরিকল্পনা করতে গোপন বৈঠক করছিল। 

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওই বাসায় অভিযান পরিচালনা করে জামায়াতের উপজেলা সেক্রেটারি সাদিকুর রহমান সাদেককে গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য নেতা-কর্মীরা পালিয়ে যায়। এ সময় ওই বাসা থেকে জামায়াতের প্রকাশিত বিভিন্ন জিহাদি বই উদ্ধার করা হয় বলেও জানান ওসি।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!