বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২৮ অপরাহ্ন

নেত্রকোনায় কন্যার মা হলেন পাগলী

জনপ্রিয় ডেস্কঃ

কন্যার মা হয়েছে এক পাগলী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে নেত্রকোনায় কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের কেন্দুয়া আঠারোবাড়ি সড়কের ফেরির মোড় এলাকায়। সে ভালভাবে কথা বলতে পারেনা।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত আনুমানিক ১২টার দিকে কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ফেরিরমোড় এলাকার জনৈক জাহিদ হাসান জনির মনোহারি দোকানে এসে পানি খেতে চায় ওই পাগলী। এসময় সে তাকে পানি খেতে দেয়। তখন সে চলে যায়। কিছুদুর যেতেই তার পেটে প্রচন্ড ব্যাথা অনুভুত হয়। তার গায়ে একটি ওড়না ছাড়া কিছুই ছিলনা। কিছুক্ষণ পর সে একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম দেয়।

এদিকে দোকানদান জাহিদ হাসান জনি জানায়, এ ঘটনাটি দেখার পর জনি তার আকে ডাক দেয় পাগলীকে সাহায্য করার জন্য। তখন জনির মা আসমা খাতুন এসে তাকে সাহায্য করে এবং শিশুটিকে সেবা শুশ্রুষা করতে থাকে। প্রায় ঘন্টা খানেক পরে জনির বড় ভাই সিএনজি করে পাগলী এবং শিশুটিকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামান জানান, বর্তমানে শিশু ও তার মা সুস্থ্য রয়েছে। তার যাতে কোন সমস্যা না হয় সেদিকে খেয়াল রাখা হচ্ছে এবং হাসপাতালে খোঁজ নেয়া হচ্ছে। তবে পাগলী এই এলাকার বাসিন্দা নয়। অন্য কোন এলাকা থেকে এসেছে। নাম জিজ্ঞাসা করার পর শুধু তাহমিনা বলতে পারে। তবে এ ধরনের ঘটনা তীব্র নিন্দা জানিয়েছেন।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com