শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৪:১৫ অপরাহ্ন

নিষেধাজ্ঞা অমান্য করে পূবাইলে চলছে নাটকের শুটিং

জনপ্রিয় ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ২৬ বার পঠিত

করোনাভাইরাসের প্রকোপে সব ধরনের সিনেমা কিংবা নাটকের শুটিং বন্ধ আছে। সম্মিলিত সিদ্ধান্তে সরকারি ছুটির সঙ্গে মিল রেখে সব ধরনের শুটিং বন্ধ রেখেছে সিনেমা ও নাটক সংশ্লিষ্ট সংগঠনগুলো।

কিন্তু এর মধ্যেই দেখা যায় যে, সংগঠনগুলোর নিষেধাজ্ঞা অমান্য করে নাটকের শুটিং করছেন নাট্যপরিচালক আদিবাসী মিজান। ঢাকার অদুরে পূবাইলের ‘হাসনাহেনা’ শুটিংবাড়িতে ঈদের জন্য একটি নাটকের শুটিং করেছেন এ নাট্যপরিচালক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শুটিংবাড়ির মালিক ইসমত আরা চৌধুরী।

তিনি বলেন, ‘আমি প্রথমে নিষেধ করেছি। কিন্তু তারা বলেছেন তারা নাকি পূবাইল থানা থেকে অনুমতি নিয়ে এসেছেন।’

এ বিষয়ে পরিচালক আদিবাসী মিজানকে ফোন দেয়া হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে সংগঠনের নিষেধাজ্ঞা অমান্য করে শুটিং করার বিষয়টি স্বীকার করেছেন নাট্যপরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আজ সকালে আমাকে মোবাইলে মেসেজ দিয়ে একজন জানিয়েছেন, পূবাইলে নাটকের শুটিং চলছে। এরপর আমি বিষয়টি সংগঠনের দায়িত্বশীলদের জানিয়েছি। এ বিষয়ে বিকাল ৫টায় টেলি কনফারেন্সে সংগঠনের জরুরি মিটিং করব। যদি ঘটনা সত্য হয় তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।’

অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম বলেন, ‘করোনাভাইরাস সংক্রান্ত জটিলতার কারণে আমরা মার্চ মাস থেকেই নাটকের শুটিং বন্ধ রেখেছি। আমাদের পরিকল্পনা আছে লকডাউন তুলে দেয়ার পর থেকেই শুটিং শুরু করার। কিন্ত তার আগেই কেউ যদি সাংগঠনিক নিয়মের বাইরে গিয়ে কাজ করেন, তাহলে সংগঠন এই বিষয়ে শক্ত পদক্ষেপ নেবে।’(বিডি-জার্নাল)

 

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102