শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০১:৩৯ পূর্বাহ্ন

দুর্গাপুরে দুর্বৃত্তের হামলায় যুবক নিহত

দুর্গাপুরে দুর্বৃত্তের হামলায় যুবক নিহত

জনপ্রিয় ডেস্কঃ

নেত্রকোনার দুর্গাপুরে দুর্বৃত্তদের হামলায় কাওসার তালুকদার (২০) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে পৌর শহরের দক্ষিণপাড়া মোড় এলাকায় এই ঘটনা ঘটে। সে উপজেলা আওয়ামী নবীন লীগ সভাপতি বলে জানায় সংশ্লিষ্টরা।

নিহত কাউসার উপজেলার বাকলজোড়া ইউনিয়ন গুজিরকোনা গ্রামের মৃত আলাল উদ্দিন তালুকদারের ছেলে। এ ঘটনায় জেলা বিএনপির সহ সভাপতি আবুচানসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার রাতে দক্ষিণপাড়া মোড় এলাকায় প্রতিদিনের মতো নিজ গ্যারেজে বসেই কাজ করছিলেন কাউসার। এ সময় কয়েক যুবক মোটরসাইকেল করে মুখে গামছা পড়ে কাউসারকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় তার চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত অবস্থার অবনতি হওয়ায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরন করা হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানায়, পুর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। বর্তমানে কাউসারের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!