রবিবার, ১২ জুলাই ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

দিনাজপুরে বিষাক্ত অ্যালকোহল পানে স্বামী-স্ত্রীসহ ৯ জনের মৃত্যু

শিমুল, দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১০৩ বার পঠিত

দিনাজপুরের বিরামপুরে বিষাক্ত এ্যালকোহল পানে গতকাল রাতে রংপুরে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আলিম নামে আরো এক যুবকের মৃত্যু হয়েছে। এনিয়ে আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত মৃত্যের সংখ্যা বেড়ে দাঁড়াল নয় (৯) জনে।

এর আগে বুধবার দুপুর পর্যন্ত স্বামী স্ত্রীসহ ছয় জন মারা যায়। পরে রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই জন এবং ওই রাতেই রংপুরে চিৎিসাধীন অবস্থায় আরো এক জন মারা যায়।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন। রাতে মারা যাওয়া ব্যক্তিরা হলেন, মাহমুদপুর এলাকার আব্দুল আজিজ এর ছেলে সোহেল রানা (৩০) এবং আবুল হোসেন এর ছেলে মনোয়ার হোসেন (৪২)এবং আব্দুল খালেক এর ছেলে আব্দুল আলিম(৪০)।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত মারা যাওয়া ব্যক্তিরা হলেন, পৌরশহরের মাহমুদপুর এলাকার আনোয়ারুল ইসলামে ছেলে আব্দুল মতিন (২৭), তোজাম্মেল হোসেন এর ছেলে আজিজুল ইসলাম (৩৩) একই এলাকার সুলতান মাহমুদ এর ছেলে মহসিন আলী(৩৮)। হঠাৎপাড়া এলাকার শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মঞ্জুয়ারা (৩৫)। শহরের ইসলাম পাড়া এলাকায় তাপস কুমার এর ছেলে অমৃত রায় (২৫)।

এব্যাপারে বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান আরো জানান,‘অসুস্থদের মধ্যে আরো প্রাণহানী হতে পারে। এ ঘটনায় জড়িত সন্দেহে আমরা ওই এলাকার ‘পল্লী হোমিও হল’ এর সত্ত¡াধিকারী ডা.আব্দুল মান্নানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে’।

তিনি জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102