বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৮:০৫ অপরাহ্ন

দিনাজপুরে নতুন করোনা আক্রান্ত ১০ জন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১২৬ বার পঠিত
করোনা শনাক্ত

দিনাজপুর জেলায় নতুন আরো ১০ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। এছাড়াও পুরাতন আরো ২জনের করোনা শনাক্তের রির্পোট পজিটিভ এসছে। এনিয়ে সদর উপজেলায় নতুন ৮ জন এবং বিরলে ১জন ও বোচাগঞ্জ উপজেলায় ১ জনসহ মোট ১০ জনের করোনা পজিটিভ এসেছে।

এই নিয়ে দিনাজপুর জেলায় (কোভিড-১৯) পজিটিভ সংখ্যা সর্বমোট ৯৩ জন। এর মধ্যে ৭০ জন পুরুষ ও ২০ জন মহিলা এবং ৩ জন শিশু রয়েছে।

সোমবার রাত ৮ টায় দিনাজপুর সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান, আক্রান্ত ১০ জনের মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ৫ জন পুরুষ ও ৩ জন মহিলা উভয়ের বয়স ১৪ থেকে ৪৫ এর মধ্যে এবং বিরল উপজেলায় ১ জন বয়স ৩১ আর বোচাগঞ্জ উপজেলায় ১ জন বয়স ৪০। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছে।

গত ২৪ ঘন্টায় ১০৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের পিসিআর-টি ল্যাবে পাঠানো হয়েছে। গতকাল পর্যন্ত দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে মোট ১৫২ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে এর মধ্যে ১০ টি নতুন করোনা (কোভিড-১৯) পজিটিভ ও পূর্বের রোগীর ২ টি ফলোআপ পজিটিভ এসেছে আর বাকী ১৪০ টি ফলাফল নেগেিেটভ। অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২১৩২ টি এবং অদ্যাবধি ফলাফল পাওয়া নমুনার সংখ্যা ২০৭৮ টি।

উল্লেখ্য গতকাল দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজে চার জেলার সর্বমোট ১৮৮টি নমুনার ফলাফল হয়েছে তার মধ্যে ১৮টি পজিটিভ এবং ১টি ইনভেলিট আর ১৬৯ টি ফলাফল নেগেটিভ এসেছে।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102