রবিবার, ১২ জুলাই ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন

দিনাজপুরে নতুন করোনা আক্রান্ত ৩১ জন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১৫১ বার পঠিত
করোনা শনাক্ত

দিনাজপুর জেলায় নতুন আরও ৩১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ ফলাফল এসেছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭৯ জন।

দিনাজপুর জেলায় (কোভিড-১৯) পজিটিভ সংখ্যা সর্বমোট ১৭৯ জন এর মধ্যে ১৩১ জন পুরুষ ও ৩৯ জন মহিলা এবং ৯ জন শিশু।

বুধবার রাত ৮ টায় সিভিল সাজর্ন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই ৩১ জনের মধ্যে দিনাজপুর সদরে ৩ জন পুরুষদ্বয়ের বয়স ৩২ থেকে ৩৭ এর মধ্যে।

আর ১ জন মহিলা (৩০) এবং নবাগঞ্জ উপজেলায় ৮ জন পুরুষ আর ৫ জন মহিলা উভয়দ্বয়ের বয়স ২৯ থেকে ৫৫ এর মধ্যে।

বিরামপুর উপজেলায় ৭ জন পুরুষ আর ১ জন মহিলা উভয়দ্বয়ের বয়স ২১ থেকে ৩৬ এবং চিরিরবন্দর উপজেলায় ২ জন পুরুষদ্বয়ের বয়স ৩২ ও ৬৭ এবং পার্বতীপুর উপজেলায় ১ জন পুরুষ(৫০) আর ২ জন মহিলাদ্বয়ের বয়স ৪৬ ও ২২ ও ১জন শিশু এক মাস বয়স করোনায় আক্রান্ত হয়েছে।

আক্রান্তদের সকলে হোম আইসোলেশনে রয়েছেন। বর্তমানে ১৩৩ জন হোম আইসোলেশনে এবং ৯ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ৪ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবরেটরীতে প্রেরিত নমুনা ৩৭ টি পাঠানো হয়েছে। গত বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ১৪৫ জনের নমুনার ফলাফলের মধ্যে ৩১ জনের করোনা (কোভিড-১৯) পজিটিভ এসেছে আর বাকী ১১৩ টির ফলাফল নেগেটিভ।

অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৯০৯টি আর অদ্যবধি ফলাফল এসেছে ২৮৫৬ টি নমুনার। বর্তমানে মোট ৩২ জন সুস্থ হয়েছেন এবং মৃত্যু বরন করেছেন ১ জন।

শেষ খবর পাওয়া পর্যন্ত সিভিল সার্জন অফিসের তথ্য অনুসারে হোম কোয়ারেন্টাইনে ৮৬৬৬ জনের মধ্যে ৬৫৬৫ জন সুস্থ থাকায় অব্যাহতি পেয়েছে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনের সংখ্যা দাড়িছে ২১০১ জন।

উল্লেখ্য, গতকাল দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজে চার জেলার সর্বমোট ১৮৮টি নমুনার ফলাফল হয়েছে তার মধ্যে ৩৬টি পজিটিভ আর ১টি ইনভেলিড এবং বাকী ১৫১টি ফলাফল নেগেটিভ এসেছে।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102