বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে হঠাৎ বেড়েছে অবৈধ পারাপার

ঝিনাইদহ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৭৮ বার পঠিত
ঝিনাইদহের মহেশপুর সীমান্তে হঠাৎ বেড়েছে অবৈধ পারাপার
ঝিনাইদহের মহেশপুর সীমান্তে হঠাৎ বেড়েছে অবৈধ পারাপার

করোনাকালে ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে হঠাৎ অবৈধ পারাপার বেড়ে গেছে। বাংলাদেশ থেকে ভারতে ও ভারত থেকে বাংলাদেশে ঢুকছে মানুষ। কেন এই অবৈধ যাতায়াত তা নিয়ে কোন তথ্য দিতে পারছে না বিজিবি সুত্রগুলো।

মঙ্গলবার রাতে ১৪ সদস্য আটকের পর বৃহস্পতিবার রাতে আরো ৯জনকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি সদস্যরা।

মহেশপুর বিজিবির সহকারী পরিচালক নজরুল ইসলাম খান শুক্রবার এক ই-মেইল বার্তায় জানান, মহেশপুর উপজেলার একাশিপাড়া থেকে ৯ জনকে আটক করেছে।

এরা সবাই ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে।

এরা হলেন, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কান্ডাপাড়া গ্রামের রঞ্জিত হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৪), বরিশালের হিজলা উপজেলার বহিরচর গ্রামের রাধিশ্বাস দেওয়ানের ছেলে শুভংকর দেওয়ান (২৮), শুভাংকর দেওয়ানের ছেলে দেব দেওয়ান (০৮), বাগেরহাটের চিতলমারী উপজেলার সলদিয়া গ্রামের বড়খোকা ঘটকের স্ত্রী স্বরদিনি ঘটক (৭০), মাগুরার শালিকা উপজেলার টেকেরহাট গ্রামের অনিল দাসের স্ত্রী বুলু রানী দাস (৩৫), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দা বাজার গ্রামের অখিল মালুর স্ত্রী সাধনা মালু (৩৫), নড়াইলের মাউনি গ্রামের সেলিম সরদারের স্ত্রী মোসাঃ পান্না বেগম (৪০) ও খুলনার দৌলতুপরের কুয়েট এলাকার বিপ্লব শেখের স্ত্রী মোসাঃ ফাতেমা শেখ (৩৫)। এর মধ্যে দুইজন পুরুষ, ৬ জন নারী ও একজন শিশু রয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ




© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102