সোমবার, ১১ নভেম্বর ২০১৯, ০৯:৪৯ পূর্বাহ্ন

জামালপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি ঃ

১৯৪৯ সালে তদানিন্তন পাকিস্থান সরকারের আমলে ঢাকা বিশ^বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর কর্মচারীদের ন্যায্য দাবী আদায়ের আন্দোলনে বঙ্গবন্ধ’ শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দানের কৃতজ্ঞতা প্রকাশ করে ৭০ বছর পুর্তী উপলক্ষে ৪র্থ শ্রেণী কর্মচারীদের মিলন মেলা উদযাপনে প্রধানমন্ত্রীর সম্মতি জ্ঞাপন ও উপস্থিতি হয়ে তারিখ ও সময়সূচী নির্ধারন করার জন্য জামালপুরে সংবাদ সম্মেলন করা হয়েছে।

আজ শনিবার সকালে উদীচী জামালপুর জেলা সংসদ কার্যালয়ে ৪র্থ শ্রেণীর কর্মচারীদের বঙ্গবন্ধু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আহ্বায়ক কমিটির আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কমিটির আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন,যুগ্ম আহ্বায়ক কিরণ আলী, সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিন ,আক্রাম আলী সহ আরো অনেকে।

এ সময় বক্তারা ৪র্থ শ্রেণীর কর্মচারীদের ন্যায্য দাবী আদায়ের আন্দোলনে বঙ্গবন্ধু’ শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দানের কৃতজ্ঞতা প্রকাশ করে ৭০ বছর পুর্তী উপলক্ষে ৪র্থ শ্রেণী কর্মচারীদের মিলন মেলা উদযাপনে প্রধানমন্ত্রীর সম্মতি জ্ঞাপন ও উপস্থিতি হয়ে তারিখ ও সময়সূচী নির্ধারন করার জন্য জেলা প্রশাসকের মাধ্যমে জোর দাবী জানান।

উল্লেখ্য যে, তৎকালীন পূর্ব পাকিস্তান শাসকদের জুলুম অত্যাচারে অতিষ্ট হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৪র্থ শ্রেণীর কর্মচারীগন বিভিন্ন দাবী আদায়ের আন্দোলনের ডাক দেন তখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪র্থ শ্রেণীর কর্মচারীদের আন্দোলনে নেতৃত্ব দেওয়ায় তার ছাত্রত্ব বাতিল করার তার ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন কোর্সে পড়ালেখা বন্ধ হয়ে যায়।

তাই বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে, ৭০ বছর পুর্তী উপলক্ষে ৪র্থ শ্রেণী কর্মচারীদের মিলন মেলা উদযাপনে প্রধানমন্ত্রীর সম্মতি জ্ঞাপন ও উপস্থিতি হয়ে তারিখ ও সময়সূচী নির্ধারন করার জন্য দাবী জানাই।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!