বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

জন প্রতিনিধিসহ সংশ্লিষ্টদের মাঝে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী বিতরন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৫৯ বার পঠিত
জন প্রতিনিধিসহ সংশ্লিষ্টদের মাঝে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী বিতরন
জন প্রতিনিধিসহ সংশ্লিষ্টদের মাঝে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী বিতরন

দিনাজপুরে অব্যাহত ভাবে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বৃদ্ধি ঘটনায় স্বাস্থ্য ঝুকির কারনে প্রত্যন্ত গ্রামীন জনগোষ্ঠির সেবায় নিয়োজিত জন প্রতিনিধিসহ সংশ্লিষ্টদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী তুলে দিয়েছেন জেলা প্রশাসক মাহমুদুল আলম।

আজ মঙ্গলবার সকালে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, গ্রাম পুলিশ আনসার এবং ভিডিপি সদস্যকে ৪শতাধিক পিপিই, মাস্ক এবং ফেস উইন্ড তুলে দেন তিনি।

এছাড়াও সংবাদ সংগ্রহ এবং পরিবেশনে নিয়োজিত ৫০জন গণমাধ্যম কর্মীকেও বক্তিগত নিরাপত্তা সামগ্রী তুলে দিয়েছেন তিনি। সঠিকভাবে ব্যবহারের মাধ্যমে স্বাস্থ্য ঝুকি এড়ানোর পাশাপাশি সংশ্লিষ্ট দ্বায়িত্বশীলদের কাজের গতি বাড়বে বলে আশা করছেন তারা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না এবং দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ বক্সী বাচ্চুসহ অনান্যরা।

এদিকে গতকাল সোমবার পর্যন্ত দিনাজপুরে করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১ হাজার ২৩৮জনে। এর মধ্যে মারা গেছে ২৩জন এবং সুস্থ হয়েছে ৭শত ৪৬জন। পিসিআর টেষ্টে প্রতিদিনই বাড়ছে করোনায় সনাক্তের সংখ্যা।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ




© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102