শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০২:২৩ অপরাহ্ন

গোপালগঞ্জে বিপুল পরিমান নকল প্রসাধনী জব্দ

গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৪৮ বার পঠিত
গোপালগঞ্জে বিপুল পরিমান নকল প্রসাধনী জব্দ
গোপালগঞ্জে বিপুল পরিমান নকল প্রসাধনী জব্দ

গোপালগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল প্রসাধনী জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এসময় কারখানার মালিককে ৬ মাসের জেল, দুই লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

আজ শনিবার দুপুরে জেলা শহরের নতুন বাজার রোডের মিতালী ট্রেডার্সে এ অভিযান চালান নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দীপু।

সাজা ও জরিমানাপ্রাপ্ত বেলায়েত হোসেন (৪২) জেলা শহরের নতুন বাজার এলাকার খবির উদ্দিনের ছেলে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দীপু জানান, ওই এলাকার একটি দোকান মিতালী ট্রেডার্সে নকল প্রসাধনী তৈরী করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ওই দোকান থেকে নকল জনসন, কোলগেট টুথপেষ্টসহ নামিদামী ব্যান্ডের প্রায় দুই লাখ টাকার নকল প্রসাধনী জব্দ করা হয়।

এ ঘটনায় দোকান মালিক বেলায়েত হোসেনকে ৬ মাসের জেল, দুই লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। পরে জব্দকৃত দুই লাখ টাকার নকল প্রসাধনী নষ্ট করা হয়।

এ অভিযানে গোপালগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক শামীম হাসান ও ২নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নুরুল আমীন বিপ্লব উপস্থিত ছিলেন।  

এর আগে গত বুধবার (২৪.০৬.২০২০) বিকেলে জেলা শহরের ডিসি রোড এলাকায় নকল প্রসাধনীর কারখানা আবিস্কার ও অভিযান চালান ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু। পরে ওই কারখানার মালিক গোপালগঞ্জ শহরের গো-হাটা এলাকার নিখিল রায়ের ছেলে জুয়েল রায়কে (৩০) আটক করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের জেল দেয়া হয়।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102