বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৭:১৯ অপরাহ্ন

গৃহকর্মী মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যানকে আদালতে প্রেরন

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৬০৩ বার পঠিত
গৃহকর্মী মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যানকে আদালতে প্রেরন
গৃহকর্মী মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যানকে আদালতে প্রেরন

নেত্রকোনার মোহনগঞ্জে মারুফা আক্তার (১৪) নামের এক গৃহকর্মীকে নির্যতন করে মারার অভিযোগে বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনকে (৭০) আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১২ মে) দুপুরে তাকে নেত্রকোনায় আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার বিকেলে মারুফা আক্তারের মা আকলিমা আক্তারের দেয়া অভিযোগের প্রেক্ষিতে রাতেই মোহনগঞ্জ থানায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

মাহবুব মোর্শেদ কাঞ্চন বারহাট্রা উপজেলার সিংধা ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা। তিনি মোহনগঞ্জ পৌর শহরের উত্তর দৌলতপুর হাসপাতাল রোডে নিজস্ব বাসায় থাকতেন।

মারুফা আক্তার বারহাট্রার ওই ভাটিপাড়া গ্রামের আলী আগবরের মেয়ে। সে চেয়ারম্যানের বাসায় দু’বছর ধরে কাজ করছিল।

মোহনগঞ্জ থানা পুলিশ জানান, গত ৯ মে বিকেলে ওই চেয়ারম্যান ও কয়েকজন মিলে মারুফাকে নির্যাতন করে মেরেছে বলে মারুফার মা আকলিমার সন্দেহ হচ্ছে। এমনটি লিখে গত সোমবার (১১ মে) বিকেলে চেয়ারম্যানসহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন আকলিমা বাদি হয়ে।

চেয়ারম্যানের পারিবারিক সূত্র বলছে, ৯ মে বিকেলে মারুফা চেয়ারম্যানের মোহনগঞ্জ বাসার পেছনে বড়ুই গাছে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, মারুফার মরদেহ ৯ মে রাতে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছিল। মারুফা মৃত্যুর মামলায় চেয়ারম্যানকে আটক করে আজ মঙ্গলবার তাকে নেত্রকোনায় আদালতে পাঠানো হয়।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102