রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০২:০০ পূর্বাহ্ন

খোলার দিনে প্রাথমিক বিদ্যালয়ে তালা

খালিয়াজুরী প্রতিনিধিঃ

খোলার দিনে খালিয়াজুরী উপজেলা সদর ইউনিয়নের গছিখাই সরকারী প্রাথমিক বিদ্যালয় তালা বন্ধ থাকায় ওই গ্রামের ছাত্র অভিভাবক মোঃজামাল মিয়া ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে এই স্ট্যাটাস দেন।এ সময় বিদ্যালয়টি তালাবন্ধ অবস্থায় পান তিনি।বিদ্যালয়টির সামনে অনেক ছাত্র- ছাত্রী থাকলেও কোন শিক্ষক উপস্থিত ছিলেন না।প্রমাণ স্বরূপ তালাবন্ধ বিদ্যালয়টির ছবি তোলেন মোঃজামাল মিয়া। শুধু তাইনা তিনি উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম ও শিক্ষা অফিসার রফিকুল ইসলামকে মোবাইল ফোনে বিষয়টি জানিয়েছেন।

প্রতিষ্ঠানটি খালিয়াজুরী উপজেলা সদর ইউনিয়নের গছিখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়। ওই গ্রামের অনেক অভিভাবকের অভিযোগ, শনিবার ও বৃহস্পতিবার স্কুলটি বন্ধ থাকে।আর বাকি দিন গুলো খোলা থাকলেও কোন ক্লাস করেননা শিক্ষকরা।নাম ডেকেই ছুটি দিয়ে দেন।এতে ছাত্র-ছাত্রীদের লেখা পড়া মারাত্মক ভাবে ব্যাহত হচ্ছে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোবাইল নাম্বার ০১৭৬৫০৪১৭৮৮ যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম জানান,অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা পর লিখিতভাবে জানাতে বলা হয়েছে উপজেলা শিক্ষা অফিসার মোঃরফিকুল ইসলামকে।

শিক্ষা অফিসার রফিকুল ইসলাম বলেন, আজ খোলার দিন,পাঠদান অব্যাহত থাকার কথা কিন্তু প্রতিষ্ঠানটি তালাবন্ধ রাখায় ওই প্রতিষ্ঠানের শিক্ষক দের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!