বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের সাক্ষাৎ

জনপ্রিয় ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১০ বার পঠিত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার রাত ৯ টা ২০ মিনিটে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার ফিরোজায় বাসায় তার সঙ্গে মির্জা ফখরুল দেখা করেন বলে বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। পরে রাত সোয়া ১০টায় ফিরোজা থেকে বের হন বিএনপি মহাসচিব।

গত ২৫ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে মুক্তি পেয়ে গুলশানের বাসা ‘ফিরোজা‘য় উঠেন অসুস্থ খালেদা জিয়া। বাসার দোতলায় চিকিৎসকদের পরামর্শক্রমে তিনি ১৪ দিন কোয়ারেইন্টাইনে ছিলেন। ওই ১৪দিন শেষ হওয়ার পর থেকে এখনো তিনি কোয়ারেইন্টানেই আছেন।

ওই সময় থেকেই লন্ডন থেকে বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান তার চিকিৎসার সব কিছু তত্ত্বাবধায়ন করছেন বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।

সূত্রটি জানায়, বেগম জিয়ার সঙ্গে সাক্ষাতের সময় মির্জা ফখরুল তার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চান এবং করোনা মোকাবেলায় বিএনপি কোথায় কোথায় কি পরিমান ত্রাণ বিতরণ করেছেন সেটা উনাকে অবহিত করেন। এছাড়া দলের ১০টি সাংগঠনিক বিভাগে বিএনপির করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল কমিটি গঠনের বিষয়েও বেগম জিয়াকে অবহিত করেন ফখরুল।

বাংলাদেশ জার্নাল

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102