বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫৯ অপরাহ্ন

খালিয়াজুরীতে হামলার ঘটনায় আগ্নেয়াস্ত্র আটক ১

খালিয়াজুরীতে হামলার ঘটনায় আগ্নেয়াস্ত্র আটক ১

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার খালিয়াজুরীতে জলমহাল দখলকে কেন্দ্র করে হামলার ঘটনায় মাসুদুর রহমান দুলন (৬০) নামের এক ব্যাক্তিকে একটি বন্ধুক ও ১৬ রাউন্ড গুলিসহ আটক করেছে স্থানীয় থানা পুলিশ।

শুক্রবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের বানোয়ারি গ্রামের নবাব চৌধুরীর বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক মাসুদুর রহমান দুলন নেত্রকোনা সদরের মঈনপুর এলাকার ফজলুল করীমের ছেলে।
এক লিখিত অভিযোগের বরাত দিয়ে খালিয়াজুরী থানার ওসি এটিএম মাহমুদুল হক জানান, বৃস্পতিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় মেন্দিপুর ইউনিয়নের বিশুরি জলমহাল ইজারাদারদের মৎস্যখলায় আগুন ধরিয়ে দিয়ে হামলা চালিয়েছে বানোয়ারি গ্রামের নবাব চৌধুরীর একটি দল।

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার করচাপুর গ্রামের অনাবিল মৎস্যজীবি সমবায় সমিতির নামে ইজারা নেয়া ওই জলমহালটি জবর দখলের উদ্দেশ্যে হামলাটি চালানো হয়েছে বলে নবাব চৌধুরীকে প্রধান আসামি করে থানায় মামলাও হয়েছে। মামলাটিতে ওই সমিতির সাধারন সম্পাদক অজয় সরকার বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে আরো ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি দিয়েছে।

ওসি আরো জানান, ওই মামলার অজ্ঞাতনামা আসামি হিসেবেই মাসুদুর রহমান দুলনকে আটক করা হয়েছে একটি বন্ধুক ও ১৬ রাউন্ড গুলিসহ। এ বন্ধুকটি বৈধ কী না তাও খতিয়ে দেখা হচ্ছে। আগামীকাল শনিবার তাকে নেত্রকোনায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com