বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৯:১৫ অপরাহ্ন

কেন্দুয়ায় বিনামূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কেন্দুয়ায় বিনামূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কেন্দুয়া প্রতিনিধি:

কৃষি সম্প্রসারন অধিদপ্তরের ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি (এন.এ.টি.পি) প্রকল্পের আওতায় বিনামূল্যে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে টিপ্রা পুরুষ সিআইজি ও বেখৈরহাটি পুরুষ সিআইজি সমবায় সমিতির সদস্যদের হাতে কৃষি যন্ত্রপাতি তুলে দেন নেত্রকোণা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল। কৃষি যন্ত্রপাতির মধ্যে রয়েছে ৪টি পাওয়ার টিলার, ৯টি হ্যান্ডস ট্রে, ১টি হ্যান্ডস রিপার।

অনুষ্ঠানের প্রধান অতিথি অসীম কুমার উকিল বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার। কৃষি ও কৃষকের উন্নতির জন্য সরকার সার ও নানা কৃষি যন্ত্রপাতিতে ভর্তুকি দিচ্ছে।

তিনি বলেন, কৃষকদেরকে আধুনিক চাষাবাদের জন্য প্রশিক্ষণ দিয়ে উপযোগী করে তুলতে হবে।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শিরিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সুমি।

কৃষি সম্প্রসারন কর্মকর্তা মর্জিনা আক্তার মুন্নির সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা দিলশাদ জাহান ও সমিতির পক্ষ থেকে বক্তব্য রাখেন আমজাদ হোসেন।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!