শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১০:৫৬ অপরাহ্ন

কলমাকান্দায় পাচারকালে ৫৬ বস্তা সার জব্দ

কলমাকান্দায় পাচারকালে ৫৬ বস্তা সার জব্দ

কলমাকান্দা প্রতিনিধি :

নেত্রকোণার কলমাকান্দায় বাড়তি মুনাফার লোভে পাশ্ববর্তী উপজেলায় পাচারকালে ৫৬ বস্তা সার জব্দ করে কৃষি বিভাগ। গত শনিবার রাতে উপজেলার পাঁচগাঁও এলাকা থেকে এসব সার জব্দ করা হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ফারুক আহমেদ জানান কলমাকান্দা উপজেলার সার ডিলার জহিরুল ইসলাম মোস্তফা ও সার ব্যবসায়ী দিলীপ ঘোষের ব্যবসা প্রতিষ্ঠান থেকে দুইটি হ্যান্ডট্রলি করে ৫৬ বস্তা সার পাশ্ববর্তী সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বংশিকুন্ডা ও নতুন বাজারে পাচার করছিলেন।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সহযোগীতায় উপজেলার রংছাতি ইউনিয়নের সীমান্তবর্তী পাঁচগাঁও বাজার রাস্তায় অভিযান চালিয়ে সার বোঝাই দুইটি হ্যান্ডট্রলিতে থাকা ৫৬ বস্তা সার গুলো জব্দ করা হয়। পরে তা থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। জব্দ করা সারের মধ্যে রয়েছে ৩৩ বস্তা ডিএপি ও ২৩ বস্তা এমওপি সার। তিনি আরো জানান ও মুচালিকা নিয়ে গত রবিবার রাতে চালকসহ দুইটি হ্যান্ডট্রলি ছেড়ে দেওয়া হয়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা বলেন জব্দকৃত ৫৬ বস্তা সার গুলো আইন অনুযায়ী প্রকাশ্যে নিলামে বিক্রি এবং দায়ী সার ডিলাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হবে।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com