রবিবার, ০৫ জুলাই ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

করোনা ভাইরাস রোধে বশেমুরবিপ্রবি আগামী ৬ আগষ্ট পযর্ন্ত বন্ধ ঘোষনা

গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৫০ বার পঠিত
করোনা ভাইরাস রোধে বশেমুরবিপ্রবি আগামী ৬ আগষ্ট পযর্ন্ত বন্ধ ঘোষনা
করোনা ভাইরাস রোধে বশেমুরবিপ্রবি আগামী ৬ আগষ্ট পযর্ন্ত বন্ধ ঘোষনা

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার লক্ষ্যে আগামী ৬ আগষ্ট পযর্ন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষনা করা হয়েছে। তবে ক্লাশ, পরীক্ষা ও আবাসিক হল বন্ধ থাকলেও অন্যান্য দপ্তর খোলা ও কাজ চলমান থাকবে।

আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়রে রেজিষ্ট্রার প্রফেসর ড. মো: নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে জানানো হয়, গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পত্র (স্মারক নং ৩৭.০০.০০০০.০৬১.৯৯.১০৬.১৭.৩০২ তারিখ ১৫.১৬.২০২০) এর প্রেক্ষিতে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে পূর্বের ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয় আগামী ৬ আগষ্ট পযর্ন্ত বন্ধ থাকবে।

পত্রে আরো উল্লেখ করা হয়, বিশ্ববিদ্যালয়ের জরুরী প্রয়োজনে এবং ২০১৯-২০২০ অর্থ বছরের অসমাপ্ত কাজ সমন্বেয়ের জন্য ভাইস চ্যান্সেলর দপ্তর, প্রকৌশলী দপ্তর, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তর, হিসাব দপ্তর ও রেজিষ্ট্রার দপ্তর ১৬ জুন থেকে সীমিত পরিষরে খোলা থাকবে। এ সমস্ত দপ্তরের প্রধানগণ স্বীয় দপ্তরের প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা ও কর্মচারীগণকে দপ্তরের উপস্থিত রেখে প্রয়োজনীয় কার্যাদি পরিচালনা কারার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

তবে বিশ্ববিদ্যালয়ের জরুরী সেবা সমূহ পানি, বিদ্যুত এবং নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকান্ড যথারীতি অব্যাহত থাকবে। সেই সাথে ক্লাশ, পরীক্ষা ও আবাসিক হলসমূহ পরবর্তী নির্দেশ না দেয়া পযর্ন্ত বন্ধ থাকবে।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102