শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :

করোনা ও বন্যাদুর্গতদেও মধ্যে সেনাবাহিনীর ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৭০ বার পঠিত
করোনা ও বন্যাদুর্গতদেও মধ্যে সেনাবাহিনীর ত্রাণ ও ঈদ উপহার বিতরণ
করোনা ও বন্যাদুর্গতদেও মধ্যে সেনাবাহিনীর ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

বঙ্গবন্ধু জন্মশত বর্ষ উপলক্ষে করোনা ও অতি বৃষ্টিজনিত বন্যায় ক্ষতিগ্রস্থ কর্মহীন অসহায় মানুষজনের মধ্যে শুক্রবার সেনাবাহিনীর ৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট ২২২ ব্রিগেডের উদ্যেগে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ত্রান ও ঈদ উপহার বিতরণ করা হয়।

স্থানীয় পাইলট হাইস্কুল মাঠে সম্পূর্ণ সামাজিক দুরত্ব বজায় রেখে ১৫০ জনকে ত্রাণ সামগ্রী ও ৫০ জন অসহায় দুঃস্থের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ক্যাম্প অধিনায়ক ক্যাপ্টেন কাওসার ও লে. হাসনাইন প্রমুখ।

ঠাকুরগাঁও ক্যাম্প অধিনায়ক ক্যাপ্টেন কাওসার বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষকে মহিমান্বিত করে এই দূযোর্গ মুহুর্তে আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে অসহায় মুক্তিযোদ্ধা, রাস্তার ধারে ছিন্নমূল মানুষ, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, অতি বৃষ্টিজনিত দূর্যোগে ভুক্তভোগী দরিদ্র ও দুঃস্থদের মাঝে ত্রান অব্যাহত রেখেছি।

এই দুর্যোগের মধ্যেই পবিত্র ঈদ উল আজহা উপস্থিত , এ সময় করোনাকালীন সতর্কতা বজায় রেখে ধর্মীয় আবশ্যকীয় কর্মকান্ড চালানোর ব্যাপারে আমরা জনসাধারণকে যথাসম্ভব সচেতন করবার লক্ষ্যে প্রচারণা চালাচ্ছি।

অপ্রত্যাশিতভাবে এই প্রয়োজনীয় সহযোগীতা ও ঈদ উপহার পাওয়ায় সেনাবাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন উপস্থিত জনসাধারণ।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ




© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102