শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৪:০৫ অপরাহ্ন

এসি রবিউলের প্রতিষ্ঠিত স্কুলের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৬৪ বার পঠিত

মানিকগঞ্জের কৃতি সন্তান শহীদ সিনিয়র এসি রবিউল করিম কামরুল কর্তৃক প্রতিষ্ঠিত ব্লুমস বিশেষায়িত বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ করা হয়েছে।

“সম্প্রীতির মানিকগঞ্জ” সংগঠনের উদ্যোগে শুক্রবার বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে পরিবেশ দিবস উপলক্ষে  বৃক্ষরোপণও করা হয়।

বৃক্ষরোপণ, শিক্ষা উপকরণ ও খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মানিকগঞ্জ, ভাস্কর সাহা পিপিএম।

এসময় ‍উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর),হুসাইন মোহাম্মদ রায়হান, ব্লুমস বিশেষায়িত বিদ্যালয়ের সভাপতি জনাব শওকত, সম্প্রীতির মানিকগঞ্জ সংগঠনের রায়হান রনিসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা পিপিএম বলেন “শহীদ রবিউল করিমের স্বপ্ন” বাস্তবায়নের লক্ষ্যে  এই বিদ্যালয়ের পাশে থাকব।

বিদ্যালয়ের যেকোন সমস্যা ও স্থানীয় নাগরিকদের সকল আইনী সহায়তা করা হবে। এই করোনা মহামারির সময়ে অন্যান্য বিত্তবানদের এই বিশেষ চাহিদা সম্পন্ন বাচ্চাদের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান। সঙ্গে সঙ্গে এধরনের মহতী উদ্যোগ নেয়ার জন্য সম্প্রীতির মানিকগঞ্জ সংগঠনের সংগঠকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102