রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১২:১১ অপরাহ্ন

এন আকন্দ কামিল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

এন আকন্দ কামিল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনা এন আকন্দ কামিল (স্নাতকোত্তর) মাদ্রাসার চার তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি শনিবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান, এন আকন্দ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল বাতেন, জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীগন উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

নেত্রকোনা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান জানান, দুই কোটি তিরানব্বই লক্ষ চুয়াল্লিশ হাজার নয় শত একষট্টি টাকা ব্যায়ে এই ভবন নির্মান করা হচ্ছে।

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সংশ্লিষ্ট নির্মাণ কাজের ঠিকাদার গাজী মোর্তুজা হোসেন কামাল আশা প্রকাশ করে বলেন, আগামী ১৮ মাসের মধ্যে এই ভবন নির্মাণ কাজ সম্পন্ন হবে। এতে মাদ্রাসার শিক্ষার সুন্দর পরিবেশ সৃষ্টি হবে।

পরে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি একই প্রাক্কলণ ব্যয়ে সদর উপজেলার মদনপুর শাহ্ সুলতান আলিয়া মাদ্রাসার চারতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থান করেন।

ভাল লাগলে শেয়ার করবেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com