শনিবার, ১১ জুলাই ২০২০, ০৭:১৩ অপরাহ্ন

ঈদের দিনেও অসহায় দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করলেন আনসার ভিডিপি

জনপ্রিয় ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০
  • ১৫০ বার পঠিত

ঈদের দিনেও ৬ আনসার ব্যাটালিয়ন কর্তৃক অসহায়, দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজি শরিফ কায়কোবাদ এনডিসি পিএসজি জি-এর মানবিক উৎসাহ-উদ্দীপনায় ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক জনাব মোঃ জিয়াউল হাসান-এর উদ্যোগে মহামারী করোনা ভাইরাসের (covid-19) এই দুর্যোগকালীন সময়ে পবিত্র ঈদ-উল-ফিতরের দিনেও ৬ আনসার ব্যাটালিয়ন কর্তৃক খাবার বিতরণ করা হয়েছে।

নেত্রকোনা জেলার পূর্বধলার জারিফা আনসার ব্যাটালিয়ন সদর দপ্তর এর মূল ফটকে স্থানীয় জারিয়া এলাকার একশত অসহায়, ছিন্নমূল, প্রতিবন্ধি ও দুঃস্থদের মাঝে উন্নতমানের খাবার (পোলাও, মুরগির মাংস, ডিম ও মাম পানি) বিতরণ করা হয়।

এছাড়াও দুই শতাধিক ছোট ছোট বাচ্চাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়সহ চকলেট ও ঈদ সালামি প্রদান করা হয়।

চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলাকালীন সময়ে এতিম, অসহায়, ছিন্নমূল, প্রতিবন্ধি ও দুঃস্থ ব্যক্তিবর্গ উন্নতমানের খাবার পেয়ে ৬ আনসার ব্যাটালিয়ন এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এ ব্যাপারে ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক জনাব মোঃ জিয়াউল হাসান বলে, দেশের ক্রান্তিকালীন সময়ে আজ এই ঈদুল ফিতরের দিনে অত্র ব্যাটালিয়নের কর্মকর্তা-কর্মচারী ও সদস্যগণ উন্নতমানের খাবার খাবে।

অথচ পার্শ্ববর্তী অসহায়, ছিন্নমূল, প্রতিবন্ধী ও দুঃস্থ মানুষ ঈদের দিনেও পোলাও মাংস খাবে না।

সে কথা ভেবেই আজ পবিত্র ঈদুল ফিতরের দিনে স্থানীয় শতাধিক এতিম, অসহায়, ছিন্নমূল, প্রতিবন্ধী ও দুঃস্থ মানুষের মাঝে উন্নতমানের খাবার বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয় যা ভবিষ্যতেও এ ধরনের কাজের প্রয়াস অব্যাহত থাকবে।

অসহায় ও দুঃস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন ৬ আনসার ব্যাটালিয়নের পরিচালক জনাব মোঃ জিয়াউল হাসান, মিসেস জিয়াউল হাসান ও বিভিন্ন পদবীর ব্যাটালিয়ন সদস্যগণ।

শেয়য়ার করুন..

এ জাতীয় আরও সংবাদ

© All rights reserved © 2020 jonopriya.com
কারিগরি সহযোগিতায়-SHAHIN প্রয়োজনে:০১৭১৩৫৭৩৫০২ purbakantho
themesba-lates1749691102