বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৪:০১ অপরাহ্ন

অর্থ আত্মসাতের অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

অর্থ আত্মসাতের অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মোঃ মোহন মিয়া, দুর্গাপুর:

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার গাওঁকান্দিয়া ইউনিয়নের ভিজিডি কার্ড অর্থ আত্তসাতের অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব।

শনিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব সভা কক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল মতিন, মোঃ রহিত মিয়া, শাহজাহান, আব্দুল আলি, জয়নাল আবেদিন, রফিক মিয়া, ইদ্রিস আলি, রেহেনা আক্তারসহ ১২ জন।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব তার লিখিত বক্তব্যে বলেন। সরকারী বিধীমোতাবেক ভিজিডি কার্ড বিতরনে নির্দেশ মোতাবেক ৯ টি ওর্য়াড থেকে ২৫৫ জন মহিলাদের ঠিকানা বাছাই কৃত তালিকা চুড়ান্ত কমিটির সদস্য সচিব ও উপজেলা নির্বাহি অফিসারের কাছে তালিকা প্রদান করি।

তালিকাটি অনলাইনে পাওয়ার পর নামের তালিকায় কিছু কিছু অসঙ্গতি ধরা পরে। এ ভূল অনলাইনের। আমরা তাৎক্ষনিক উপজেলা নির্বাহি অফিসারের কাছে বিষয় টি অবগতি করি। পরে ইউএনওর নির্দেশে গত ১৪/০৬/২০১৯ আমার পরিষদ নিয়ে যাচাই বাছাই পূর্বক ভূল সংশোধন রেজুলেশনের মাধ্যমে পুনঃ লিপিবদ্ধ করে তালিকা জমা দেই।

উল্লেখ ভূল ধরার পর আমি কোন মালামাল বিতরন করিনাই। পরবর্তিতে সংশোধিত তালিকা চুড়ান্ত হওয়ার পর গত ৬ মাসের বরাদ্দকৃত চাউল সুষ্ঠ ভাবে বিতরন করি। কাজেই আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। আমি মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

ভাল লাগলে শেয়ার করেন




© All rights reserved © 2017 jonopriya.com
Design & Developed BY jonopriya.com
error: Content is protected !!